বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় বরযাত্রীরা , প্রাণে বাঁচলেন সকলে

28th July 2020 7:03 pm বাঁকুড়া
বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় বরযাত্রীরা , প্রাণে বাঁচলেন সকলে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় আহত চারজন ‌ । বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল বর যাত্রী বোঝাই বোলেরো গাড়ি । এই ঘটনায় আহত হয়েছেন চার জন যাত্রী । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার সোনামুখী থানার চৌমাথার মোড়ে । পুলিশ সূত্রে জানতে পারা যায় সোনামুখী থানার রাধামোহনপুর পঞ্চায়েতের নিত্যানন্দপুরে বিয়ে বাড়ি থেকে বর যাত্রী বোঝাই  গাড়িটি পাঁচাল যাচ্ছিল । সেই সময় রাত দুটো নাগাদ সোনামুখী শহরে চৌমাথায় একটি লরির সাথে সংঘর্ষ হয়  । এই ঘটনায় আহত হয়েছেন চারজন । আহত ব্যক্তিদের সঙ্গে সঙ্গেই সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় । এদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় এবং এক জনার অবস্থার অবনতি দেখে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় । এই ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছান সোনামুখী থানার পুলিশ এবং ঘাতক গাড়িটিকে পেছন থেকে ধাওয়া করে বেলিয়াতোড় থেকে আটক করে সোনামুখী থানায় নিয়ে আসা হয় । লরি চালক ও খালাসি কে আটক করে সোনামুখী থানার পুলিশ ।  পুরো ঘটনার তদন্ত করছে সোনামুখী থানার পুলিশ





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।